বিমান বাংলাদেশের সকল ফ্লাইট বাতিল

যাত্রী সংকটের কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের অভ্যন্তরীণ তিন রুটে মঙ্গলবারের সব ফ্লাইট বাতিল করা হয়েছে। যাত্রী স্বল্পতার কারণে সৈয়দপুরে ভাড়া কমানো হবে।

মঙ্গলবার দুপুরে বাংলাদেশ বিমানের উপ মহাব্যবস্থাপক (ডিজিএম) তাহেরা খন্দকার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, যাত্রী স্বল্পতার কারণে আজকের জন্য সব ফ্লাইট বাতিল করা হয়েছে। আগামীকাল যথরীতি সব ফ্লাইট চলবে।

আরো পড়ুন: বাজেট অধিবেশন বসছে ১১ জুন

প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম রুটে দুটি, সিলেটে দুটি ও সৈয়দপুরে তিনটি ফ্লাইট ঘোষণা করেছিল রাষ্ট্রীয় মালিকানাধীন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বিমান বাংলাদেশ জানায়, বুধবার থেকে ফ্লাইট সংখ্যা কমানো হবে বিমানের। আগের সাতটি ফ্লাইট থেকে কমিয়ে সৈয়দপুর রুটে দুটি, সিলেট রুটে একটি এবং চট্টগ্রাম রুটে একটি ফ্লাইট পরিচালনা করা হবে। এর পাশাপাশি বিমান ভাড়া কমানোর চিন্তা করছে বিমান।

এর আগে করোনার প্রাদুর্ভাবের কারণে অভ্যন্তরীণ রুটে ২৪ মার্চ থেকে বিমানের সব ফ্লাইট চলাচল বন্ধ করা হয়। তবে সোমবার থেকে স্বাস্থ্যবিধি মেনে ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও সৈয়দপুর রুটে অভ্যন্তরীণ ফ্লাইট চলাচলের অনুমতি দেয় বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

বাতিল হওয়া বিমান বাংলাদেশের সৈয়দপুর রুটের সর্বনিম্ন ওয়ানওয়ে টিকিটের দাম ধরা হয়েছিল ৩৩০০ টাকা, নতুন ভাড়া হবে ২৫০০ টাকা, চট্টগ্রামে ও সিলেটের ভাড়া ৩১০০ টাকা ছিল। যা এখন ২৫০০ টাকা করা হবে।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 76 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “বিমান বাংলাদেশের সকল ফ্লাইট বাতিল

Comments are closed.