র‌্যাবের পৃথক অভিযানে চট্টগ্রামে ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী আটক

43

চট্টগ্রামে র‌্যাবের পৃথক অভিযানে ৩১ হাজার ৩০৫ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে করা হয়েছে। শুক্রবার রাতে চন্দনাইশ ও সীতাকুন্ড থানা এলাকায় এ অভিযান চালানো হয়। এসময় মাদক পরিবহণে ০১ টি মিনিট্রাক ও ০২ টি মোটরসাইকেল জব্দ।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার মাহমুদুল হাসান মামুন বলেন, কতিপয় মাদক ব্যবসায়ী একটি মিনি ট্রাক যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার থেকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে চন্দনাইশের খানহাট এলাকার ছিদ্দিক বাছুরা শপিং কমপ্লেক্স এর সামনে র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মিনি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মিনি ট্রাকটিকে থামানোর সংকেত দিলে মিনি ট্রাকটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মোঃ ফারুক (২৯) ও মোঃ সেলিম (২৪)কে ১৯,৩০৫ পিস ইয়াবাসহ আটক করা হয়।

তিনি বলেন,অপর একটি তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মোটরসাইকেলযোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে কুমিল্লার উদ্দেশ্যে রওনা করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সীতাকুন্ড থানার উত্তর বাঁশবাড়িয়া কানন গোমস্তার জামে মসজিদ এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা ২ টি মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মোটরসাইকেল দুটিকে থামানোর সংকেত দিলে মোটরসাইকেল দুটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মোঃ ইসমাইল ও রাকিবুল ইসলাম রাহাতকে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্তমতে মোটরসাইকেলের সিটের নিচে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ১২,০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

চস/আজহার