কোটি টাকার ইয়াবাসহ উখিয়ায় আটক ৩

34
কোটি টাকার ইয়াবাসহ উখিয়ায় আটক ৩
উখিয়ার কুতুপালং এলাকায় অভিযানে ৭ হাজার ৯৮০ পিস ইয়াবাসহ ২ জন এবং ১৪ হাজার ৯৭০ পিস ইয়াবাসহ একজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)। ইয়াবাগুলোর আনুমানিক মূল্য এক কোটি টাকার উপরে।

মঙ্গলবার ইয়াবাসহ ৩ জন মাদক কারবারিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ কক্সবাজার এর সহকারী পরিচালক এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

র‌্যাব জানায়, সোমবার বেলা আড়াইটায় কুতুপালংস্থ বাংলাদেশ টেলিভিশনের উখিয়া উপ-কেন্দ্র এলাকায় অভিযান পরিচালনা করে কুতুপালং ক্যাম্প-২৪, সি-ব্লকের মৃত সুলতানের ছেলে আবু তৈয়ব (২৬) ও ঈদগাহ ইসলামাবাদের মৃত দুদু মিয়ার ছেলে আবুল হোসাইনকে (৪৩) ৭ হাজার ৯৮০ পিস ইয়াবাসহ আটক করে র‌্যাব-১৫। উদ্ধার ইয়াবার মূল্য আনুমানিক ৩৯ লাখ ৯০ হাজার টাকা।

আরো পড়ুন: এএসপি আনিসুলের দাফন সম্পন্ন

অপরদিকে সোমবার বেলা সাড়ে ৩টার দিকে কুতুপালং বুড়ীর ঘরস্থশাহপুরী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ডাম্পিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে বালুখালী ক্যাম্প-১৮ বি ব্লকের মৃত সিরাজুল ইসলামের ছেলে ফয়েজ আহাম্মদকে (৩৫) ১৪ হাজার ৯৭০ পিস ইয়াবাসহ আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৭৪ লাখ ৮৫ হাজার টাকা।

গ্রেপ্তার আসামি ও উদ্ধারকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

চস/স