spot_img

১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আজ

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আজ বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি)। এর মধ্যে ১১ জন মেয়র প্রার্থী, ৭৯ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী, ৪৪১ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এছাড়া ৩ জন মেয়র প্রার্থী এবং ১৩ জন সংরক্ষিত কাউন্সিলর এবং ৫৭ জন সাধারণ কাউন্সিলর পদপ্রার্থী তাদের মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, আওয়ামী লীগের এম রেজাউল করিম চৌধুরী, বিএনপির ডা. শাহাদাত হোসেন ও এরশাদ উল্লাহ, জাতীয় পার্টির (জাপা) মো. সোলায়মান আলম শেঠ, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. জান্নাতুল ইসলাম, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের এমএ মতিন ও মুহাম্মদ ওয়াহেদ মুরাদ, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) আবুল মনজুর, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. তানজির আবেদিন, খোকন চৌধুরী এবং সাবেক মন্ত্রী নুরুল ইসলাম বিএসসির পুত্র মুজিবুর রহমান মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এদের মধ্যে বুধবার (২৬ ফেব্রুয়ারি) পর্যন্ত জাতীয় পার্টির সোলায়মান আলম শেঠ, ইসলামী ফ্রন্টের মাওলানা এম এ মতিন ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. জান্নাতুল ইসলাম মনোনয়ন দাখিল করেছেন। এদিকে মনোনয়ন ফরম জমা দেয়ার শেষ দিনে আজ সকালে আওয়ামী লীগ প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী এবং বিএনপির প্রার্থী ডা. শাহাদাত হোসেন মনোনয়নপত্র ফরম দেয়ার কথা রয়েছে।

চস/সুজন

Latest Posts

spot_imgspot_img

Don't Miss