আবারও সেই “মিষ্টি কুমড়া” প্রতীক পেলেন ড.নিছার.উদ্দিন আহমেদ মঞ্জু

সিটি করপোরেশন নির্বাচনে নিজের পছন্দের “মিষ্টি কুমড়া” প্রতীক পেলেন ১০ নং ওয়ার্ডের আওয়ামীলীগের মনোনয়ন প্রাপ্ত কাউন্সিলর প্রার্থী ড.নিছার.উদ্দিন আহমেদ মঞ্জু।

এই প্রতিক নিয়েই তিনি গতবার নির্বাচান করেছিলেন। সেবার বিপুল ভোটে জয়ী হয়েছেন। তাই এবারও একই প্রতীক পাওয়ায় তিনি আনন্দিত। চট্টগ্রাম সময়কে তিনি বলেছেন, “এলাকার মানুষরা সবাই আমাকে ভোট দেওয়ার জন্য এই প্রতিকটাই আশা করেছেন। আমিও চেয়েছিলাম এই প্রতীকটা যেন পাই। অবশেষে সেই আশাটা সফল হয়েছে।”

সোমবার (০৯ মার্চ) সকাল সাড়ে ১০টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে প্রতীক বরাদ্দ দেন নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামান।

আরো পড়ুন:  বাংলাদেশ সফর স্থগিত মোদির

বাংলাদেশ আওয়ামী লীগের রেজাউল করিম চৌধুরী পেয়েছেন নৌকা প্রতীক এবং জাতীয়তাবাদী দল বিএনপির ডা. শাহাদাত হোসেন পেয়েছেন ধানের শীষ প্রতীক, বাংলাদেশ ইসলামিক ফ্রন্টের এম এ মতিন পেয়েছেন মোমবাতি প্রতীক, ন্যাশনাল পিপলস পার্টির আবুল মনজুর পেয়েছেন আম প্রতীক, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের ওয়াহেদ মুরাদ পেয়েছেন চেয়ার প্রতীক, ইসলামি আন্দোলন বাংলাদেশের জান্নাতুল ইসলাম পেয়েছেন হাতপাখা প্রতীক।

এরপর শুরু হয় কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে ২১৭ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ কার্যক্রম।

প্রতীক বরাদ্দের পর রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান বলেন, আজ (৯ মার্চ) থেকে ভোটের যুদ্ধ মাঠে চলে যাচ্ছে। ভোট একটি উৎসব। আচরণবিধির বাইরে যেতে দেওয়া যাবে না। কেউ আচরণবিধি লঙ্ঘন করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 297 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।