সাজেকে কংলাক পাহাড় থেকে পড়ে পর্যটকের মৃত্যু

মো. রফিকুল ইসলাম (৪০) নামে এক পর্যটক রাঙ্গামাটির বাঘাইছড়ির সাজেকে ভ্রমণে গিয়ে পাহাড় থেকে পড়ে নিহত হয়েছেন। শুক্রবার (১৩ মার্চ) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রফিকুল ইসলাম কিশোরগঞ্জের শোলাকিয়া গ্রামের মৃত গণি মিঞার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ৯টায় কিশোরগঞ্জ জেলা ব্যবসায়ী সমিতির ৮০ জন সদস্য সাজেক ভ্রমণে আসেন। সারাদিন ঘোরাঘুরি শেষে বিকেলে সবাই সাজেকের কংলাক পাহাড়ে ওঠার সময় রফিকুল হঠাৎ মাথা ঘুরে নিচে পড়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রশাসনের সহযোগিতায় রাত ৮টায় দিঘিনালা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. আনিসুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন: চট্টগ্রাম বিউবো’র নতুন প্রধান প্রকৌশলী হলেন শামছুল আলম

সাজেক থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসরাফিল মজুমদার জানান, তার সঙ্গে আসা বাকি পর্যটকরা নিরাপদে রয়েছেন। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ তার নিজ গ্রামের বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হবে।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 319 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।