করোনা মোকাবেলায় পতেঙ্গায় সবধরনের জনসমাগম নিষিদ্ধ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) করোনাভাইরাসের কারণে সতর্কতার অংশ হিসেবে নগরের পতেঙ্গা সমুদ্র সৈকতে সবধরনের জনসমাগম নিষিদ্ধ করেছে।

গত কয়েকদিনে দেশে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৪ জনে। বুধবার দেশে প্রথমবারের মতো করোনায় আক্রান্ত একজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন আইইডিসিআর পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

বুধবার (১৮ মার্চ) দুপুরে সিএমপির পক্ষ থেকে এ ঘোষণা দেওয়া হয়।

এ বিষয়ে সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান বলেন, সরকার করোনা ভাইরাসের কারণে সতর্কতার অংশ হিসেবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে। শিক্ষার্থীদের নিজ নিজ বাড়িতে থাকার নির্দেশনা দিয়েছে।

তিনি বলেন, উদ্ভুত পরিস্থিতিতে যেখানে বাড়িতে সতর্কতার সঙ্গে থাকবেন, সেখানে সবাই পতেঙ্গা সমুদ্র সৈকতে ভিড় করছেন। তাই পুলিশের পক্ষ থেকে সমুদ্র সৈকত এলাকায় সবধরনের জনসমাগম নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

‘আমরা আশা করবো সবাই এ নির্দেশনা বাস্তবায়নে পুলিশকে সহায়তা করবেন। প্রয়োজন ছাড়া যেখানে সেখানে ঘোরাঘুরি থেকে নিজেদের বিরত রাখবেন।’ বলেন সিএমপি কমিশনার।

আরো পড়ুন: দেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু

করোনা মোকাবিলায় সরকারের পক্ষ থেকে নানা উদ্যোগ নেওয়ার কথা বলছেন সরকারের নীতি নির্ধারকরা। এরইমধ্যে চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকতে সবধরনের জনসমাগম নিষিদ্ধের ঘোষণা এলো।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 175 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।