করোনাভাইরাস: চট্টগ্রামে ১০২ জন হোম কোয়ারেন্টাইনে

প্রাণঘাতী করোনাভাইরাসে বিশ্বব্যাপী সবাই বিশেষ ব্যবস্থা গ্রহণ করছে। আক্রান্ত সন্দেহদের কোয়ারেন্টাইনে রাখা হচ্ছে। চট্টগ্রামেও বিদেশফেরত নতুন আরও ১১ জনকে পাঠানো হয়েছে হোম কোয়ারেন্টাইনে। এ নিয়ে গত কয়েকদিনে মোট ১০২ জনকে পাঠানো হয়েছে হোম কোয়ারেন্টাইনে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) এ তথ্য জানিয়েছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

তিনি বলেন, গত চব্বিশ ঘণ্টায় আরও ১১ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। প্রশাসন করোনা নিয়ে সতর্ক অবস্থানে রয়েছে। কেউ যাতে বিষয়টি নিয়ে গুজব ছড়াতে না পারে তার জন্য আইনশৃঙ্খলা বাহিনীও সজাগ রয়েছে।

আরো পড়ুন: দেশে করোনা আক্রান্ত বেড়ে ১৭

এর আগে বুধবার (১৮ মার্চ) সকাল সাড়ে ১১টায় করোনাভাইরাস মোকাবেলায় স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক গঠিত চট্টগ্রাম সিটি করপোরেশন কমিটির সদস্যদের জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় করোনা নিয়ে চট্টগ্রামের প্রস্তুতি এবং করণীয় সম্পর্কে আলোচনা হয়।

উল্লেখ্য, গত ৮ মার্চ প্রথমবারের মতো দেশে তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিল আইইডিসিআর। তিনজনের মধ্যে দুজন পুরুষ ও একজন নারী ছিলেন। তবে প্রথম আক্রান্ত হওয়া তিনজনই সুস্থ হয়ে উঠেছেন বলে জানিয়েছে আইইডিসিআর।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 175 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

২ thoughts on “করোনাভাইরাস: চট্টগ্রামে ১০২ জন হোম কোয়ারেন্টাইনে

Comments are closed.