নাগরিক সাংবাদিকতা বিষয়ক কর্মশালায় পূর্বকোণ সম্পাদক

ভাল কাজের বার্তা প্রচার মানুষকে অনুপ্রাণিত করে

‘নাগরিক সাংবাদিকতা’ বিষয়ক দিনব্যাপী এক কর্মশালা গতকাল শুক্রবার (২০ মার্চ) চট্টগ্রাম পূর্ব নাসিরাবাদের পূর্বকোণ ভবনে অনুষ্ঠিত হয়েছে।  আলহাজ ইউসুফ চৌধুরী কনফারেন্স হলে সকালে অনুষ্ঠিত কর্মশালার উদ্বোধন করেন দৈনিক পূর্বকোণ সম্পাদক ডা. ম. রমিজউদ্দিন চৌধুরী।

উদ্বোধনী বক্তব্যে পূর্বকোণ সম্পাদক বলেন, ‘প্রতিটি মানুষই সমাজের প্রতি দায়বদ্ধ। সেই খাতিরেই মানুষকে সমাজের জন্য কিছু ভালো কাজ করতে হয়। আর  সেই ভালো কাজের বার্তাগুলো পৌঁছে দিতে পারলে মানুষ ভালো কাজের অনুপ্রেরণা পায়। তিনি পূর্বকোণের এই উদ্যোগ চলমান রাখার আশ্বাস দেন।’

আরো পড়ুন: চট্টগ্রামে আজ থেকে বন্ধ আন্তর্জাতিক ফ্লাইট

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মাধব দীপ, কথাসাহিত্যিক বাদল সৈয়দ, পূর্বকোণের সিনিয়র রিপোর্টার সাইফুল আলম।

শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারি (ক.) ট্রাস্ট, আলহাজ শামসুল হক ফাউন্ডেশন ও প্রিয় বাংলাদেশ-এর সহায়তায় কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

কর্মশালায় অংশগ্রহণকারীরা হলেন, অভিজিৎ সাহা, মো. শাহাজাহান, সাইফুল্লাহ মনির, ধূসর সোহাগ, মো. বখতিয়ার হোসেন, মো. মোহাইমিনুল হক, ইমাম হোসেন, টিপু সুলতান, নাজমুল হাসান শান্ত, অপু নন্দী, রাবেয়া সুলতানা, আজহার মাহমুদ, ফারিহা ইসলাম, নিশি আক্তার, আসমা আক্তার কলি, মো. মুশফিকুর রহমান ও আল মামুন ।

শেয়ার করুন

The Post Viewed By: 159 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “ভাল কাজের বার্তা প্রচার মানুষকে অনুপ্রাণিত করে

Comments are closed.