চট্টগ্রামে ৮৫৭ জন হোম কোয়ারান্টাইনে

নতুন করে আরও ২৩৭ জনকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। শনিবার (২১ মার্চ) পর্যন্ত মোট ৮৫৭ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

তিনি বলেন, এখন পর্যন্ত ৮৫৭ জন হোম কোয়ারেন্টিনে রয়েছে। শুরু থেকে বর্তমান পর্যন্ত চট্টগ্রাম থেকে মোট ৭ জনের স্যাম্পল টেস্ট করা হয়েছে। কারো শরীরে এ ভাইরাসের লক্ষণ পাওয়া যায়নি।

আরো পড়ুন: ভাল কাজের বার্তা প্রচার মানুষকে অনুপ্রাণিত করে

এর আগে বৃহস্পতিবার (১৯ মার্চ) করোনাভাইরাস প্রতিরোধ ও মোকাবিলা সংক্রান্ত বিভাগীয় কমিটির সভায় ৪৮ ঘণ্টার মধ্যে করোনা শনাক্তের কিট চট্টগ্রামে আসছে বলে জানানো হয়। এসব কীট পরীক্ষার জন্য ফৌজদারহাটে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) প্রস্তুত রাখার কথাও জানানো হয়। এরপর শুক্রবার (২০ মার্চ) বিআইটিআইডিতে পরিদর্শনে যান সিভিল সার্জন।

প্রসঙ্গত, করোনা ঠেকাতে এরমধ্যে সব স্কুল কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে। চট্টগ্রামে শুক্রবার থেকে সকল প্রকার সামাজিক অনুষ্ঠান, সভা-সমাবেশ বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসন।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 117 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।