লবণের ট্রাকে ইয়াবা, আটক চালক ও হেল্পার

আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে লবণের ট্রাকে করে নিয়ে যাওয়া হচ্ছিল ইয়াবা। টেকনাফ থেকে ইয়াবা নিয়ে ট্রাক চালক ও হেলপার বগুড়া যাচ্ছিলেন। পথে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) হাতে আটক হন তারা।

মঙ্গলবার (২৪ মার্চ) সকালে নগরের বন্দর থানাধীন নিমতলা বিশ্বরোড এলাকা থেকে লবণ বোঝাই ট্রাকসহ তাদের দুইজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে মোট ৬ হাজার ৭৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন।

আরো পড়ুন: ১১৭ এএসপি বদলি

আটক দুইজন হলেন- বগুড়া জেলার শিবগঞ্জ এলাকার মো. দিলওয়ারের ছেলে মো. বাসেদ মিয়া (২৯) ও একই এলাকার মো. শাহজাহানের ছেলে মো. সাফায়েত (২৭)। এদের মধ্যে বাসেদ মিয়া ট্রাক চালক ও সাফায়েত হেলপার বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর অপারেশন অফিসার মো. মাশকুর রহমান বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে তারা লবণ বোঝাই ট্রাকে করে ইয়াবা নিয়ে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। টেকনাফ থেকে ইয়াবাগুলো তারা সংগ্রহ করেন। এসব ইয়াবা বগুড়াতে নিয়ে বিক্রি করা কথা ছিল।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 35 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।