গোপনে সহযোগিতা করতে হটলাইন চালু নওফেলের

চট্টগ্রাম মহানগরীর মধ্যবিত্ত পরিবারগুলোর সমস্যার কথা বিবেচনা করে সবার অগোচরে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে ‘জরুরি সেবা’ নাম্বার চালু করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে রাষ্ট্রীয় সিদ্ধান্ত অনুযায়ী জনসমাগমকে নিরুৎসাহিত করতে ব্যবসা-বাণিজ্যসহ অর্থ উপার্জনকারী প্রতিষ্ঠানগুলো প্রায় অনেকটা স্থবির। অগোচরে সমাজের অনেক মধ্যবিত্ত পরিবার অর্থ কষ্টে ভুগলেও পারিবারিক ও সামাজিক মান সম্মানের বিষয়টি চিন্তা করে তারা সাহায্য নিতে দ্বিধা করেন। তাদের এ আত্মসম্মানবোধের কথা বিবেচনায় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল মধ্যবিত্ত পরিবারের জন্য এ জরুরি সেবা চালু করেছেন।-বাংলানিউজ

মধ্যবিত্ত পরিবারের সম্মানিত সদস্যদের প্রয়োজনে জরুরি সেবা নাম্বার ০১৩১৮৩২৬০১৬ তে ফোন করতে অনুরোধ জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

এতে জরুরি সেবা গ্রহণকারীদের পরিচয় গোপন রাখা হবে।

শেয়ার করুন

The Post Viewed By: 157 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

২ thoughts on “গোপনে সহযোগিতা করতে হটলাইন চালু নওফেলের

Comments are closed.