পিটিয়ে করোনা রোগী বলে চালিয়ে দেয়ার চেষ্টা

গ্রেপ্তার ১
নগরীর খুলশী এলাকায় প্রকাশ্যে এক ব্যক্তিকে মারধর করেছে প্রতিপক্ষ। টাকা লেনদেনের জেরে এ হামলার ঘটনা ঘটলেও বিষয়টিকে করোনা আক্রান্ত বলে চালিয়ে দেয়ার চেষ্টাও চালানো হয়।

ঘটনার সময় আহত ওই ব্যক্তিকে টানাটানি করে রিকশায় তোলার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে বিষয়টি আড়াল করতে চায়। যদিও পুলিশ বিষয়টির রহস্য উদঘাটন করার পাশাপাশি অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করেছে। হামলার শিকার ওই ব্যক্তি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৮ নম্বর নিউরোলজি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

আরো পড়ুন: করোনা: নতুন আক্রান্ত ৯৪, মৃত ৬

জানা যায়, বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুর ২টার দিকে চট্টগ্রামের একটি আলোচিত ফেসবুক গ্রুপে আমরাম খান আরমান নামে একজন একটা ভিডিও ও চারটি ছবি পোস্ট করেন। সেখানে লেখা হয়- চট্টগ্রামের খুলশী থানার পাশে বাস্কেটের সামনে লোকটি ছটফট করছিলো। উপস্থিত পুলিশ সদস্যরা করোনা বলেই ধরে নিচ্ছে..’ দ্রুত সময়ের মধ্যে ছড়িয়ে পড়ে তার ওই পোস্টটি।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, মূলত টাকা-পয়সার লেনদেনের জের ধরেই হামলার শিকার হয়েছিলেন ওই ব্যক্তি। হামলাকারীদের মধ্যে মো. মোস্তাফিজ (৩৮) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 177 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “পিটিয়ে করোনা রোগী বলে চালিয়ে দেয়ার চেষ্টা

Comments are closed.