চকরিয়ায় ১৮ বছরের তরুণীর লাশ উদ্ধার

কক্সবাজারের চকরিয়ায় ১৮ বছর বয়সী এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত লাশ কক্সবাজার সদর উপজেলার খরুলিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের রুহুল আমিনের মেয়ে চম্পা (১৮)-এর। 

গতকাল বুধবার (৬ মে) রাত সাড়ে ১০টার দিকে কতিপয় দুর্বৃত্ত সিএনজি অটোরিক্সা থেকে কোনাখালী ইউনিয়নের মরংঘোনাস্থ চকরিয়া-পেকুয়া-বাঁশখালী আঞ্চলিক সড়কে ফেলে দেয় চম্পার লাশ। পথচারীরা দেখে থানায় খবর দেয়। রাত ১২টার দিকে লাশটি উদ্ধার করে পুলিশ।

আরো পড়ুন: ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপকের করোনায় মৃত্যু

এসময় ঘটনাস্থলে ছিলেন চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজী মতিউল ইসলাম ও থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান। প্রথমিক সুরতহাল রিপোর্টে মাথায় আঘাতের চিহ্ন পাওয়ার কথা উল্লেখ করা হয়েছে।

ওসি হাবিবুর রহমান বলেন, মেয়েটি চট্টগ্রাম থেকে কক্সবাজারের খরুলিয়া যাচ্ছিল সিএনজি অটোরিক্সা করে। পথিমধ্যে কে বা কারা মেয়েটিকে হত্যা করেছে এবং কেন এই হত্যা তা তদন্তের পর তা জানা যাবে। বৃহস্পতিবার সকালে লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 53 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।