মহিউদ্দিনপুত্র সালেহীন করোনায় আক্রান্ত

এবার করোনায় আক্রান্ত হয়েছেন চট্টগ্রামের সাবেক মেয়র প্রয়াত এ বি এম মহিউদ্দিন চৌধুরীর ছেলে ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের ছোট ভাই বোরহানুল হাসান চৌধুরী সালেহীন।

রবিবার (১০ মে) সালেহীনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। এদিন ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিসেস (বিআইটিআইডি) ল্যাবে ২১৭টি নমুনা পরীক্ষায় ২২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। তাদের মধ্যে সাবেক মেয়র মহিউদ্দিনের ছেলে রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন প্রয়াত মেয়র মহিউদ্দিন চৌধুরীর জামাতা ও চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আক্তার চৌধুরী
তিনি বলেন, কিছুদিন আগে ঢাকা থেকে ফেরার পর গত বৃহস্পতিবার সালেহীনের জ্বর আসে। এরপর নমুনা পরীক্ষার জন্য বিআইটিআইডিতে পাঠালে রোববার রেজাল্ট পজিটিভ আসে।

আপাতত সালেহীনকে বাসায় রেখে চিকিৎসা দেয়া হচ্ছে জানিয়ে ডা. সেলিম আক্তার চৌধুরী বলেন, এখন তার জ্বর নেই। চিকিৎসকের পরামর্শে নগরীর নাসিরাবাদের মেয়র গলির নিজ বাসাতেই আইসোলেশনে আছে সে।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 44 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।