করোনা চিকিৎসায় চট্টগ্রামে যোগ দিচ্ছেন ৬৬ চিকিৎসক

করোনা মোকাবিলায় ৩৯তম বিসিএস এর অপেক্ষমাণ তালিকা থেকে নতুন করে সুপারিশপ্রাপ্ত ২ হাজার চিকিৎসকের মধ্যে ৬৬ জনকে চট্টগ্রাম জেলায় পদায়নের জন্য সুপারিশ করা হয়েছে।

ইতোমধ্যে এ সংক্রান্ত চিঠি স্বাস্থ্য অধিদফতর থেকে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে আজই এসব চিকিৎসকের (মঙ্গলবার) যোগদানের কথা রয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

আরো পড়ুন: কেরানীগঞ্জে আরও ২০ জনের করোনা শনাক্ত

তিনি বলেন, ৬৬ জন নতুন চিকিৎসক চট্টগ্রাম জেলার জন্য সুপারিশপ্রাপ্ত হয়েছেন। ইতোমধ্যে একটি তালিকা আমাদের হাতে এসে পৌঁছেছে। মঙ্গলবার (আজ) তারা যোগদান করবেন। যোগদানের পর কয়েকদিনের মধ্যে করোনা চিকিৎসায় তাদের নির্ধারিত হাসপাতালসমূহে পদায়ন করা হবে।

প্রসঙ্গত, করোনা মোকাবিলায় অধিক চিকিৎসকের প্রয়োজনীয়তা অনুভব করে সরকার নতুন করে চিকিৎসক নিয়োগ দেয়, যারা সারাদেশে সরকারি বিভিন্ন হাসপাতালগুলোতে দায়িত্ব পালন করবেন।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 57 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।