ইউএসটিসি- ইম্পেরিয়ালে হবে করোনার চিকিৎসা

চট্টগ্রামের দুই বেসরকারি হাসপাতাল ইম্পেরিয়াল ও ইউএসটিসিকে করোনা রোগীদের চিকিৎসার জন্য অনুমোদন দিয়েছে স্বাস্থ্য অধিদফতর। আজ মঙ্গলবার (২৬ মে) বিকেলে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত সচিব মো. সিরাজুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে এ অনুমতি দেওয়া হয়েছে।

চিঠিতে বলা হয় ‘চট্টগ্রাম জেলায় কোভিড-১৯ সংক্রমিত রোগী আশঙ্কাজনকহারে ক্রমাগত বৃদ্ধি অব্যাহত আছে। সংক্রমিত কোভিড-১৯ রোগীদের স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণে জননিরাপত্তা বিভাগ এবং জেলা প্রশাসক, চট্টগ্রাম থেকে  ইম্পেরিয়াল হাসপাতাল ও বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালকে বিশেষায়িত কোভিড-১৯ হাসপাতাল ঘোষণার জন্য অনুরোধ করা হয়েছে’।

‘করোনা সংক্রমণের সার্বিক পরিস্থিতি বিবেচনায় চট্টগ্রাম মহানগরে অবস্থিত ইম্পেরিয়াল হাসপাতাল এবং বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালকে ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতাল হিসেবে ঘোষণা করা হলো। এবিষয়ে দুই হাসপাতাল কর্তৃপক্ষকে কোভিড-১৯ হাসপাতাল হিসেবে ব্যবস্থা গ্রহণ ও পরিচালনার কার্যকরী পদক্ষেপ নেয়ার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।’

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 57 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।