দীঘিনালায় ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা

খাগড়াছড়ির দীঘিনালায় ধর্মজয় ত্রিপুরা নামে এক ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে। আজ (রবিবার) সকাল ৮ টায় উপজেলার মেুরুং ইউনিয়নের দুর্গম হাজাপাড়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন তাকে হত্যা করে বলে জানা গেছে।

নিহত ধর্মজয় ত্রিপুরা (২৮) হাজাপাড়া গ্রামের সুখীচরণ ত্রিপুরার ছেলে এবং প্রসীতপন্থী ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) কর্মী বলে জানা যায়।

আরো পড়ুন: চট্টগ্রামে আরও ৬৪ জনের করোনা শনাক্ত

ঘটনার সত্যতা স্বীকার করে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ধর্মজয় ত্রিপুরা নামে এক ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে বলে সংবাদ পেয়েছি। ঘটনাস্থল দুর্গম হওয়ায় সেনাবাহিনীর সহযোগিতায় পুলিশ লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। লাশ উদ্ধার না হওয়া পর্যন্ত বিস্তারিত আর কিছুই জানানো সম্ভব নয় বলে জানান তিনি।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 38 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।