করোনা আক্রান্তের সংখ্যা ৮ হাজার ছাড়াল চট্টগ্রামে

বিগত ২৪ ঘন্টায় নতুন করে ৩৪৬ জনসহ চট্টগ্রামে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৮ হাজার ছাড়িয়েছে। চট্টগ্রামের ৬টি ল্যাব ও কক্সবাজার ল্যাবে মোট ৯৯৭টি নমুনা পরীক্ষায় ৩৪৬ জন করোনা রোগী শনাক্ত হয় বলে সোমবার (২৯ জুন) চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয় থেকে এতথ্য জানা যায়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৬৭টি নমুনা পরীক্ষায় ৫৬ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ১০১টি নমুনা পরীক্ষাায় ১৪ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজে (চমেক) ১১২টি নমুনা পরীক্ষায় ৪৫ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) ১৪৪টি নমুনা পরীক্ষায় ২৬ জন, ইম্পেরিয়াল হাসপাতালে ১১০টি নমুনা পরীক্ষায় ২৪ জন এবং শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৩৫২টি নমুনা পরীক্ষায় ১৭৭ জন করোনা রোগী শনাক্ত হয়।

এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজে চট্টগ্রামের ১১টি নমুনা পরীক্ষা করা হয়। সেখানে শনাক্ত হয় ৪ জন।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 45 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “করোনা আক্রান্তের সংখ্যা ৮ হাজার ছাড়াল চট্টগ্রামে

Comments are closed.