তারিক রহমান পটিয়া সার্কেলের নতুন অতিরিক্ত পুলিশ সুপার

পদোন্নতি পেয়ে চট্টগ্রাম জেলা পুলিশের অধীনে পটিয়া সার্কেলে (পটিয়া ও বোয়ালখালী) যোগদান করেছেন অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান।

আজ শনিবার পটিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন পটিয়া সার্কেলের নবাগত অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান। বেলা ১২ টায় পটিয়া সার্কেলের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় তিনি পটিয়া উপজেলাকে মাদক ও অপরাধমুক্ত করতে স্থানীয় গণম্যাধ্যমকর্মীদের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন, পটিয়া থানার সেকেন্ড অফিসার মো. খালেদ সহ পটিয়ায় জাতীয় ও স্থানীয় পত্রিকার বিভিন্ন গণমাধ্যমকর্মীবৃন্দ।

এর আগে গত ২৯ জুন তারিক রহমান পটিয়া সার্কেলের নতুন কর্মস্থলে যোগদান করেন। তার আগে তিনি নরসিংদী জেলার রায়পুরা সার্কেলের সহকারী পুলিশ সুপার হিসেবে দায়িত্বরত ছিলেন তিনি।

তারিক রহমান ২০১৪ সালে ৩৩ তম বিসিএসের মাধ্যমে এএসপি হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন তারিক রহমান। এর পর তিনি খুলনা, সাতক্ষীরা এলাকায় দায়িত্ব পালনের পর গত জুন মাসে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পান।

যশোরের বাসিন্দা তারিক রহমান রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে উচ্চশিক্ষা গ্রহণ করেন।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 62 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।