চোরাই সেগুন কাটসহ কভার্ডভ্যান আটক সীতাকুণ্ডে

সীতাকুণ্ডে চোরাই সেগুন কাঠসহ একটি কভার্ডভ্যান আটক করেছে ফৌজদারহাট বিট-কাম-চেক ষ্টেশন চট্টগ্রাম উত্তর বন বিভাগ। আজ শনিবার (৮ আগষ্ট) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফৌজদারহাট বিট-কাম-চেক ষ্টেশনের বন কর্মকর্তারা মাদামবিবিরহাট এলাকা থেকে তিনশ ঘনফুট সেগুনকাঠ বোঝায় কাভার্ডভ্যানটি আটক করে। কাভার্ডভ্যানটিতে অনুমানিক ৬ লাখ টাকার চোরাই সেগুন কাঠ ছিল বলে জানায় বন কর্মকতা।

জানা গেছে, চট্টগ্রাম শহর থেকে চোরাই সেগুন কাঠ বোঝায় করে ঢাকার দিকে যাচ্ছিল (ঢাকা মেট্রো ট ২২২৭০০) একটি কভার্ডভ্যান। এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম ফৌজদারহাট বিট-কাম-চেক ষ্টেশনের ষ্টেশন কর্মকর্তা নাসির উদ্দিন আহমেদ ও মনিরুল করিম (ফরেস্টার) স্টেশনের অন্যান্য সহযোগী কর্মকর্তারাসহ কাঠ বোঝাই কভার্ডভ্যানটি মাদামবিবির হাট ফরেস্ট অফিসের সামনে থামানোর সংকেত দিলে সংকেত অমান্য করে দ্রুত গতিতে গাড়িটি পালিয়ে যেতে থাকে। এক পর্যায়ে বন কর্মকর্তারা আরেকটি গাড়ি নিয়ে কভ্যার্ডভ্যানের পিছনে ধাওয়া করে কদমরসুল এলাকায় গিয়ে আটক করা হয়। এরপর গাড়িটি মাদামবিবিরহাট ফরেস্ট অফিসে নিয়ে আসে।

এ বিষয়ে বন আইনে মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন ফৌজদারহাট বিট-কাম-চেক ষ্টেশনের ষ্টেশন কর্মকর্তা নাসির উদ্দিন আহমেদ।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 56 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।