ছুরিকাঘাতে উখিয়ায় এক রোহিঙ্গা খুন

উখিয়ায় পরকিয়া ঘটনার জের ধরে ছুরিকাঘাতে রহিমুল্লাহ নামের এক রোহিঙ্গা যুবক খুন হয়েছে। গতকাল বুধবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে এ ঘটনাটি ঘটে৷ নিহত ব্যক্তি বালুখালী ৮ ইস্ট ক্যাম্পের বি-১০ ব্লকের বাসিন্দা সলিমের ছেলে।

স্থানীয় লোকজন বলেন, রহিমুল্লাহ মিয়ানমার থেকে পালিয়ে এসে আশ্রয় নিয়েছিল নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের কাস্টমস এলাকার হাইচ্ছার ছেলে নুর কবির (৩৫) এর বাড়ীতে। পরে নিকটবর্তী ক্যাম্পে চলে গেলেও নুর কবিরের বাড়ীতে যাওয়া আসা করতো সে। সেই সুবাধে নুর কবিরের স্ত্রীর সাথে রহিমুল্লাহর পরকিয়া সম্পর্ক সৃষ্টি হয় ৷ বুধবার ২ জনকে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে নুর কবির তাকে আটকের চেষ্টা করলে সে পালিয়ে যাওয়ার সময় বালুখালী কাস্টমস রফিক মার্কেটের সামনে তাকে লোকজন আটক করে। সেখানে হাতাহাতি এবং কথা কাটাকাটির এক পর্যায়ে ছুরিকাঘাত করে নুর কবির। পরে পার্শ্ববর্তী লোকেরা তাকে বালুখালী এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা রহিমুল্লাহকে মৃত ঘোষণা করেন।

উখিয়া থানার উপ-পরিদর্শক মো. মুর্শেদ বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তবে মূল রহস্য কি তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 39 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।