জোরারগঞ্জ থেকে অস্ত্র ও মাদকসহ এক যুবক গ্রেপ্তার

চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানার কয়লার বাজার এলাকায় অভিযান চালিয়ে মাদক ও অস্ত্রসহ এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তার মো. হাসান মিয়া (২১) ভুজপুর থানার বড়বিল গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪ টায় কয়লার বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ১ টি বিদেশী রিভলবার, ৩ রাউন্ড গুলি এবং ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৭’র সহাকারী অফিসার (মিডিয়া) মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন এ তথ্য জানান।

তিনি জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানার কয়লার বাজার এলাকায় আল-আমিন এন্ড আল ফাতেহা ষ্টোরের সামনে পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব ওই এলাকায় অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় মো. হাসান মিয়াকে আটক করে র‌্যাব।

আরো পড়ুন: করোনা: চট্টগ্রামে নতুন শনাক্ত ৬১

পরে তার দেহ তল্লাশী করে তার কোমরে গুজানো অবস্থায় ১ টি বিদেশী রিভলবার, ৩ রাউন্ড গুলি, ১ টি চাকু ও তার হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় ২ জন সুকৌশলে পালিয়ে যায়।

তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানায়, সে পালিয়ে যাওয়া ব্যক্তিদের যোগসাজশে দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী এলাকা থেকে মাদক ও অস্ত্র সংগ্রহ করে পরবর্তীতে উক্ত মাদকদ্রব্য বিভিন্ন অভিনব কৌশলে চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের কাছে বিক্রি করে।

শেয়ার করুন

The Post Viewed By: 43 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।