চট্টগ্রামে মৃত্যুহীন দিনে নতুন করে আক্রান্ত ৭৬ জন

চট্টগ্রামে আরো ৭৬ জনের জনের করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে। তাদের মধ্যে মহানগরীর বাসিন্দা ৬৩ জন। বাকি ১৩ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। গত চব্বিশ ঘণ্টায় করোনায় কোন মৃত্যু নেই। তবে মৃত্যুহীন দিনে আক্রান্ত ১৮ হাজার ছাড়িয়ে গেছে। বুধবার সকালে

চট্টগ্রাম সিভিল সার্জন অফিস থেকে জানানো হয় চব্বিশ ঘণ্টায় ১১২০ জনের নমুনা পরীক্ষা করে ৭৬ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৩৩ জনের নমুনা পরীক্ষা করে ২৪ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে। ফৌজদারহাটের বিআইটিআইডিতে নমুনা পরীক্ষা করা হয় ২৯৪ জনের। সংক্রমণ পাওয়া গেছে ১১জনের। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট ৪৪৩ জনের নমুনা পরীক্ষা করে ১৭ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে।

আরো পড়ুন: করোনায় আক্রান্ত নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ

চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে নমুনা পরীক্ষা হয়েছে ১০৭ জনের। করোনা পজেটিভ পাওয়া গেছে ৭ জনের। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে মোট ৬৮ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের সংক্রমণ পাওয়া যায়। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৭৫ জনের নমুনা পরীক্ষা করে সংক্রমণ শনাক্ত হয়েছে ১৩ জনের। চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১৮ হাজার ৭৪ জন। মারা গেছেন ২৮১ জন। সুস্থ ১৪ হাজার।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 31 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “চট্টগ্রামে মৃত্যুহীন দিনে নতুন করে আক্রান্ত ৭৬ জন

Comments are closed.