নোয়াখালীতে গৃহবধূকে কুপিয়ে হত্যা

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাতে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। উপজেলার চরপার্বতী ইউনিয়নের ২নং ওয়ার্ডে খালেক সিম্যানের বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত গৃহবধূ নূর নাহার পান্না (৩২) চরপার্বতী ইউনিয়নের খালেক সিম্যানের বাড়ির আমিরুল হকের স্ত্রী। পুলিশ তাৎক্ষণিক এ হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি।

নিহতের স্বামী আমিরুল হক জানান, ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না। কে বা কারা তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে দিয়ে যায়। একপর্যায়ে বাড়ির লোকজন নিহতের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো: আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখন পর্যন্ত হত্যার কোনো কারণ জানা যায়নি। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। পরে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 48 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।