হাটহাজারী মাদ্রাসা পরিদর্শন করলেন এমপি আনিসুল ইসলাম

দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় হাইয়াতুল উলিয়ার কেন্দ্রীয় পরীক্ষার হল পরিদর্শন করেছেন সাবেক মন্ত্রী ও হাটহাজারীর সাংসদ ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি। এ সময় তিনি মাদ্রাসার শিক্ষাপরিচালক ও শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরীর সাথে সৌজন্য সাক্ষাত করেন।

রোববার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে তিনি মাদ্রাসা পরিদর্শনে আসেন। পরে মাদ্রাসার শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময়কালে তিনি বলেন, ‘হাটহাজারী মাদ্রাসা দেশের সর্বশ্রেষ্ঠ মাদ্রাসা। এই মাদ্রাসায় যখনই যেকোনো কাজে আমাকে আহ্বান করা হবে আমি তখনই সাড়া দিব। মাদ্রাসা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরিচালনায় আমি সার্বিকভাবে সহযোগিতা করবো।’

এ সময় তিনি মাদ্রাসার শান্তিপূর্ণ পরিবেশ, স্বাস্থ্য সচেতনতা বজায় রেখে ছাত্রদের পরীক্ষায় অংশগ্রহণ দেখে সন্তোষ প্রকাশ করেন।

পরে সাংসদ হেফাজতে ইসলামের মহাসচিব জুনায়েদ বাবুনগরীর সাথে সৌজন্য সাক্ষাত করেন।

ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদের সাথে এ সময় উপস্থিত ছিলেন মজলিসে এদারীর সদস্য আল্লামা মুফতী আব্দুস সালাম চাঁটগামী, আল্লামা ইয়াহইয়া, মাওলানা আশরাফ আলী নিজামপুরি, হাটহাজারী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা নাসির উদ্দীন মুনির, সাবেক ছাত্রনেতা সৈয়দ মন্জুরুল আলম, হাইয়াতুল উলিয়ার পরীক্ষকসহ মাদ্রাসার শিক্ষকবৃন্দ।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 71 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।