চট্টগ্রামে বেড়াতে গিয়ে ‘ধর্ষণের শিকার’ কিশোরী

ফেনী থেকে চট্টগ্রামে চাচার বাসায় বেড়াতে এসে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রোববার রাতে এক নারীসহ দুই জনকে আটক করা হয়েছে বলে ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ জানিয়েছেন।

তিনি বলেন, ওই কিশোরীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

“সেখান থেকে পুলিশকে জানানোর পর ধর্ষণে সহযোগিতার অভিযোগে নূরী বেগম (২০) নামে এক নারীসহ দুইজনকে আটক করা হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য।”

ওসি সদীপ বলেন, কিশোরী হাসপাতালে থাকায় এখনো তার সাথে কথা বলা সম্ভব হয়নি। আটক দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ভিকটিমের পরিবার মামলা করার প্রস্তুতি নিচ্ছে।

এক পুলিশ সদস্য জানান, ওই কিশোরীর বয়স ১৪ বছর। তার বাড়ি ফেনীতে। কিছুদিন আগে সে চট্টগ্রামে চাচার বাসায় বেড়াতে আসে।

আটক নূরী বেগম ওই কিশোরীর চাচাত বোনের পূর্ব পরিচিত। সেই সূত্রে সেই কিশোরীকে তিনি সুপারিওয়ালা পাড়ায় তার বাসায় বেড়াতে নিয়ে যান।

আরো পড়ুন: করোনায় মৃতের সংখ্যা ১০ লাখ ছাড়ালো

সেখানে চান্দু মিয়া নামে এক ব্যক্তি ওই কিশোরীকে ধর্ষণ করে বলে অভিযোগ পেয়েছে পুলিশ।

নূরী ওই কিশোরীকে বাসায় দিয়ে এলে মেয়েটি পরিবারের সদস্যদের ঘটনাটি জানায়। তবে যার বিরুদ্ধে মূল অভিযোগ, সেই চান্দু মিয়াকে এখনও গ্রেপ্তার করা যায়নি বলে ওসি জানিয়েছেন।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 89 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।