অস্ত্র-গুলিসহ টেকনাফে চার ডাকাত গ্রেফতার

কক্সবাজারের টেকনাফ উপজেলায় ছয়টি অস্ত্র, ১০ রাউন্ড তাজা কার্তুজ ও অন্যান্য সরঞ্জামসহ ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে বিজিবি।

শনিবার (০৩ অক্টোবর) সকাল ৮টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের উলুমারী গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়েছে।

এ সময় ৬-৭ জন পালিয়ে গেছেন বলে দাবি বিজিবির। টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান এসব তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন- উলুমারি গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে নুরুল আমিন (৩২), মৃত মো. শফির ছেলে আনোয়ার হোসেন (২১), মৃত রুহুল আমিনের ছেলে জাফর আলম (৪২) ও রঙ্গিখালী গ্রামের মৃত মোজাফ্ফর আহমেদের ছেলে নজির আহম্মদ (৫০)।

লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, স্থানীয় ডাকাত নুরুল আমিনের বাড়িসহ চার বাড়িতে অবস্থান করে ডাকাতির প্রস্তুতি নিচ্ছেন ডাকাতরা।

এমন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে বাড়িগুলো ঘেরাও করে বিজিবি। উপস্থিতি টের পেয়ে ৬-৭ জন ডাকাত পালিয়ে যান। তবে নুরুল আমিনের বাড়ি থেকে চারজনকে গ্রেফতার করা হয়।

আরো পড়ুন: করোনায় আরো ২০ জনের মৃত্যু

এরপর তল্লাশি চালিয়ে একনলা বন্দুক, ১০ রাউন্ড কার্তুজ, নয় রাউন্ড গুলির খোসা, চার রাউন্ড রাইফেলের অ্যামুনেশন, চার রাউন্ড এলএমজি অ্যামুনেশন, চার রাউন্ড প্যারাসুট ফ্লেয়ার, একটি পুলিশ বেল্ট ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

অবৈধ অস্ত্র বহনের দায়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলেও জানান লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 43 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

২ thoughts on “অস্ত্র-গুলিসহ টেকনাফে চার ডাকাত গ্রেফতার

Comments are closed.