রেলওয়ে কর্মকর্তারা পরিদর্শন করলেন চট্টগ্রাম-নাজিরহাট সেকশন লাইন

চট্টগ্রাম থেকে নাজিরহাট সেকশন লাইন পরিদর্শন করেছেন রেলওয়ে পূর্বাঞ্চলের কর্মকর্তারা। সোমবার (৫ অক্টোবর) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় ব্যবস্থাপক সাদেকুর রহমানের নেতৃত্বে মোটর ট্রলিযোগে ঝাউতলা, ষোলশহর, চট্টগ্রাম ক্যান্টনমেন্ট, ফতেয়াবাদ, হাটহাজারী, সরকার হাট, নাজির হাট রেলওয়ে স্টেশন সংলগ্ন রেললাইন ব্রিজ-কালভার্ট পরিদর্শন করা হয়।

পরে নাজিরহাট রেল স্টেশনে যাত্রী কল্যাণ সমিতির সঙ্গে তারা মতবিনিময় করেন। এ সময় বিভিন্ন অনিয়মের বিষয়ে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হয়।

পরিদর্শনকালে সাদেকুর রহমানের সঙ্গে ছিলেন ডিএন-১ আব্দুল হানিফ মুকুল, ডিটিও চট্টগ্রাম স্নেহাশীষ দাশ গুপ্ত, এসিও মো.আওলাদ হোসেন, এসএসএই মোহাম্মদ সাইফুল্লাহ, মো. ফারুক হোসেন, টিআই এনামুল হক সিকদার, আরএনবি এএসআই মোহাম্মদ শওকত হোসেন।

এসময় রেল লাইনের কোনো সমস্যা আছে কি-না তা পরীক্ষা করা হয়। এ ছাড়া সেকশন লাইন তদারকি সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা দেওয়া হয়।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 48 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।