পটিয়ায় গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

চট্টগ্রামের পটিয়ায় স্বামীকে বেঁধে রেখে নববধূকে গণধর্ষণ মামলার ১ নম্বর আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

আজ রোববার দুপুরে সংবাদ সম্মেলন করে র‍্যাব এই তথ্য জানায়। তারা বলছে, আজ নগরের কর্ণফুলী থানার কলেজ বাজার এলাকা থেকে ওই আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামির নাম মো. হান্নান (৩২)।

র‍্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. মাশকুর রহমান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে হান্নানকে গ্রেপ্তার করেন তাঁরা।

মো. মাশকুর রহমান বলেন, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে হান্নান ধর্ষণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। হান্নান জানিয়েছেন, তাঁর নেতৃত্বে চারজন পালাক্রমে ওই নারীকে ধর্ষণ করেন। এ সময় নারীর স্বামীকে গাছের সঙ্গে বেঁধে রাখা হয়।

গত ৭ জুন পটিয়ায় গণধর্ষণের ঘটনাটি ঘটে। গণধর্ষণের ঘটনায় মো. হান্নান, মো. মন্টু, মো. জুয়েল ও আবু তাহেরকে আসামি করে মামলা হয় পটিয়া থানায়। পরে মামলাটির ছায়া তদন্ত শুরু করে র‍্যাব। হান্নানসহ এজাহারে নাম থাকা চার আসামিকেই র‍্যাব গ্রেপ্তার করেছে।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 30 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।