৪০ হাজার ইয়াবাসহ ৫ জন আটক কক্সবাজারে

র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ানের অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ জানান, রোববার গভীররাতে শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের (কক্সবাজার-টেকনাফ সড়ক) টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া উমরখাল ব্রিজ এলাকা থেকে তাদের আটক করা হয়।

এরা হলেন- হ্নীলা ইউনিয়নের উলুচামারী এলাকার কালা মিয়ার ছেলে মো. শাহজালাল (১৯), রঙ্গীখালী এলাকার নবী হোসেনের ছেলে মো. খায়ের (১৯), উলুচামারী এলাকার আব্দুল হাকিমের ছেলে মো. হেলাল উদ্দিন (২৬), গাজীপাড়ার সাবের আহম্মদের ছেলে নুরুল আফসার (২২) ও উলুচামারী এলাকার নুরুল ইসলামের ছেলে হেলাল উদ্দিন (২৩)।

র‌্যাব জানিয়েছে, আটকরা সংঘবদ্ধ মাদক চক্রের সদস্য; তারা দীর্ঘদিন ধরে টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল।

উইং কমান্ডার আজিম বলেন, “ইয়াবা লেনদেনের গোপন খবরে র‌্যাবের একটি দল ঘটনাস্থলে অভিযান চালায়। এ সময় সন্দেহজনক ৫/৬ জন লোক দৌঁড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে ৫ জনকে আটক করে।”

পরে তাদের শরীরে তল্লাশি করে ২টি বিদেশি পিস্তল, ৮টি গুলি ও ৪০ হাজার ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 24 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।