ভুয়া র‌্যাব সেজে ট্রাক ছিনতাইয়ের চেষ্টা, আটক ২

নগরীতে পুলিশ ও র‌্যাব সদস্য পরিচয়ে ট্রাক ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় দুই প্রতারককে আটক করেছে ট্রাফিক পুলিশ। এসময় কৌশলে একজন পালিয়ে যায়।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে নগরীর ২ নাম্বার গেট এলাকা থেকে দুই প্রতারককে আটক করা হয়। এসময় ট্রাকটিও জব্দ করা হয়েছে।

ট্রাফিক কনস্টেবল টিমন বড়ুয়া পূর্বকোণকে বলেন, কক্সবাজারের কুতপালং থেকে সুপারী নিয়ে একটি ট্রাক চট্টগ্রামের দিকে আসছিল। শাহ আমানত ব্রিজ থেকে দুই মোটরসাইকেল আরোহীসহ ট্রাকটিকে ফলো করে। দুই নাম্বার গেট এলাকায় র‌্যাব ও ডিবি পুলিশ পরিচয় দিয়ে ট্রাকটি আটক করে। এসময় তারা চালককে ভয়ভীতি দেখিয়ে ট্রাকটি অজ্ঞাত এলাকায় নিয়ে যাওয়ার চেষ্টা করলে আমি তাদের চ্যালেঞ্জ করি।

আরো পড়ুন: রাঙামাটিতে ইউপিডিএফ’র দুই সদস্যের লাশ উদ্ধার

এসময় ট্রাকের ড্রাইভার বলেন, “স্যার এরা নাকি পুলিশ ও র‌্যাবের লোক। আমার গাড়িতে নাকি অবৈধ জিনিস আছে, তাই তারা আমাকে নিয়ে যাচ্ছে।” এসময় তাদের আচরণ সন্দেহজনক মনে হওয়ায় তাদের নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করি। ব্যাপক জিজ্ঞাসাবাদের তারা নিজেদের মিথ্যা পরিচয় স্বীকার করে।

কনস্টেবল টিমন বড়ুয়া বলেন, উদ্ধার ট্রাক ও দুই প্রতারককে নগরের পাঁচলাইশ থানায় হস্তান্তর করা হয়েছে।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 39 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।