চবি শিক্ষককে ফেসবুকে হত্যার হুমকি

৭১ টিভির পাশে আছি’ লোগো সম্বলিত প্রোফাইল পিকচার আপলোড করায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষককে হত্যার হুমকি দেয়া হয়েছে। ওই শিক্ষক হচ্ছেন সংস্কৃত বিভাগের সহকারী অধ্যাপক কুশল বরণ চক্রবর্তী।

তিনি সনাতন বিদ্যার্থী সংসদ নামের একটি সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি।

রবিবার (১৮ অক্টোবর) দুপুরে অধ্যাপক কুশল বরণ চক্রবর্তী বলেন, শুক্রবার আমার ফেসবুক আইডিতে ‘৭১ টিভির পাশে আছি’ লোগো সম্বলিত প্রোফাইল পিকচার আপলোড দেই। রাত ৯টা ৪৩ মিনিটে সাঈদ শাহাজাদ নামে এক আইডি থেকে আমার ফেসবুক ইনবক্সে অডিও রেকর্ড ও ক্ষুদে বার্তা পাঠায়। সেখানে ব্রাশফায়ার করে আমাকে হত্যার হুমকি দেওয়া হয়। বিষয়টি নিয়ে আমি আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর সাথে যোগাযোগ করতেছি।

আরো পড়ুন: করোনা: একদিনে মৃত্যু ১৪, আক্রান্ত ১২৭৪

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া বলেন, সংস্কৃত বিভাগের শিক্ষক কুশল বরণ চক্রবর্তীকে ফেসবুক ইনবক্সে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন। আমরা বিষয়টি দেখছি।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 29 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।