কুয়েতে বাংলাদেশি মা-মেয়ে খুন

কুয়েতে একটি ফ্ল্যাট থেকে দুই বাংলাদেশি নারীর লাশ উদ্ধার হয়েছে, যারা সম্পর্কে মা-মেয়ে। নিহতরা হলেন- মা মমতা (৫৬) এবং মেয়ে স্বর্ণলতা (৩১)। তাদের গ্রামের বাড়ি মানিকগঞ্জের জেলার ধামরাইয়ে।

স্থানীয় সময় শুক্রবার বাংলাদেশি অধ্যুষিত জিলিব আল-সুয়েখ এলাকার একটি বহুতল ভবনের নিচতলা থেকে পুলিশ ওই দুই নারীর লাশ উদ্ধার করে বলে নিশ্চিত করেছেন কুয়েতে বাংলাদেশ দূতাবাসের কাউন্সেলর ও দূতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জামান।

তিনি বলেন, যে ফ্ল্যাট থেকে লাশ উদ্ধার হয়েছে সেটিতে কেবল উনারা দুইজনই থাকতেন। আমি ওই অঞ্চলের পুলিশের গোয়েন্দা শাখার কর্মকর্তার সঙ্গে কথা বলেছি। তাদের কাছ থেকে জেনেছি সকালে মা-মেয়ের মৃতদেহ ওই বাসায় পাওয়া যায়। লাশের ময়নাতদন্তের রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

আরো পড়ুন: এবারের জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না

স্থানীয় ইংরেজি দৈনিক আরব টাইমস পুলিশের বরাত দিয়ে জানায়, মা ও মেয়েকে পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র ব্যবহার করে খুন করা হয়েছে।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 47 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “কুয়েতে বাংলাদেশি মা-মেয়ে খুন

Comments are closed.