‘নতুন রোমাঞ্চ’র আশায় মুম্বাইয়ে সানি

37
‘নতুন রোমাঞ্চ’র আশায় মুম্বাইয়ে সানি
বেশ কয়েক মাস আগেই লকডাউনের মধ্যেই ব্যক্তিগত বিমানে লস অ্যাঞ্জেলসে ফিরে গিয়েছিলেন সানি লিওন। শুক্রবার (৬ নভেম্বর) ফিরেছেন মুম্বাই। বাচ্চাদের কথা ভেবে আপাতত ক্যালিফোর্নিয়াতে থাকছেন সানি।

প্রায় ছয় মাস পর ফিরেছেন মুম্বাইতে। লস অ্যাঞ্জেলসকে বিদায় জানানোর আগে ৩৯ বছরের অভিনেত্রী লিখেছেন, ‘নতুন রোমাঞ্চ’র আশায় ফিরছেন তিনি। যদিও পরিবারের কেউ সানির সঙ্গে ফেরেননি।

সানি ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে লিখেছেন, পরিবারকে ছেড়ে আসতে মন খারাপ লাগছে। তবে এটা কাজের সময়।

অর্থাৎ দীর্ঘ লকডাউনের পর এবার কাজে ফিরছেন নায়িকা। সেলফি শেয়ার করেছেন নায়িকা। সেখানে মাস্ক-চশমা ও অতিমারিতে যাতায়াতের সময় প্রয়োজনীয় সমস্ত জিনিস সঙ্গে রেখেছেন সানি। বিমানবন্দরে বসেও ছবি পোস্ট করেছেন সানি। লিখেছেন, মুম্বাইতে ফেরার অপেক্ষা এবার শেষ হোক।

বুধবার (৪ নভেম্বর) মার্কিন পতাকার ব্যাকগ্রাউন্ডে দাঁড়িয়ে স্বামীর সঙ্গে ছবি শেয়ার করেছেন সানি লিওন। হাতে রয়েছে ‘আই ভোট’ ব্যাজ। ভক্তদের সঙ্গে তিনি শেয়ার করে নিয়েছেন যে, ভোট তারা দিয়েছেন এবং নিজেরাও অত্যন্ত চাপের মধ্যে রয়েছেন। কারণ, কে হবেন প্রেসিডেন্ট তা নিয়েও খুবই চিন্তায় রয়েছেন তিনি।

সানি নিজেই লিখেছেন সে কথা। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘রহস্যটা আমাকে মেরে ফেলছে’।

আরো পড়ুন: শাহরুখ সালমান এক ছবিতে!

স্বামী ড্যানিয়েল ওয়েবার, তিন সন্তান নিশা, নোয়াহ ও অ্যাশেরকে নিয়ে সুখের সংসার সানির। তারাও প্রত্যেকে বাড়িতে সারাক্ষণ মাস্ক পরে রয়েছেন বলে দাবি অভিনেত্রীর। তবে অন্য সময়েও যতো ব্যস্ততাই থাকুক না কেন, সানি নিজে সন্তানদের প্রতিপালনের কাজ করেন। আর এই সময়টা একেবারেই পরিবারের সঙ্গে কাটাচ্ছেন সাবেক পর্নস্টার।

তবে বলিউডে কোন ছবির কাজ নিয়ে কাজ শুরু করছেন সানি, তা এখনো জানা যায়নি।

চস/স