অভিনয় ছেড়ে ভিন্ন পেশায় তনুশ্রী

41
অভিনয় ছেড়ে ভিন্ন পেশায় তনুশ্রী
‘আশিক বানায়া আপনে’ ছবির গানটি নিজের উষ্ণতার পারদ চড়িয়েছেন তনুশ্রী দত্ত। আর সেই সময় গানটি এতটাই জনপ্রিয় হয়ে উঠে যে সবখানেই হিন্দি গান মানেই এটি। গানটিতে অভিনেত্রীর লাস্যময়ী ভাব এখনো ভুলতে পারেনি দর্শকেরা।

এক সময় রুপালি পর্দায় ঝড় তুললেও এখন লাইট, ক্যামেরা, অ্যাকশনের এই জগত থেকে দূরে রয়েছেন। কিছুদিন আগে আবারো অভিনয়ে ফিরার কথা জানিয়েছেন এই অভিনেত্রী। তবে এবার অভিনয় নয় বরং ভিন্ন পেশায় যোগ দেয়ার পরিকল্পনা করছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে তনুশ্রী দত্ত জানান, বলিউডের এই দুর্নীতিগ্রস্ত সিস্টেমের সঙ্গে লড়াই করতে করতে ক্লান্ত। এখানে শুধু খারাপ মানুষদের দোষ ঢাকা হয় তা নয়, তারা সহযোগিতাও পান। তাই আমাকে আইটি (ইনফরমেশন অ্যান্ড টেকনোলজি) সেক্টরে চাকরির জন্য ট্রেনিং নিতে হচ্ছে। করোনামুক্ত স্থান ছেড়ে আমাকে কভিড-১৯ আক্রান্ত লস অ্যাঞ্জেলেসে পাড়ি দিতে হয়েছে। খুব তাড়াতাড়ি আইটি সেক্টরে ৯ টা থেকে ৫ টা পর্যন্ত চাকরি শুরু করব।

আরো পড়ুন: ‘নতুন রোমাঞ্চ’র আশায় মুম্বাইয়ে সানি

সাবেক মিস ইন্ডিয়া তনুশ্রীর সর্বশেষ বলিউড সিনেমা ‘অ্যাপার্টমেন্ট’। ২০১০ সালে এটি মুক্তি পায়। এরপর বেশ কিছুদিন আলোচনার বাইরে ছিলেন তিনি। তবে ২০১৮ সালে অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলে ফের আলোচনায় আসেন।

তনুশ্রী অভিযোগ করেন, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ সিনেমার একটি গানে নানা পাটেকর তার সঙ্গে খারাপ আচরণ করেছেন। এতে তিনি এতটাই অস্বস্তিবোধ করেছিলেন যে গানটি থেকে তাকে বেরিয়ে যেতে হয়। যদিও এ অভিযোগ অস্বীকার করেন নানা পাটেকর।

চস/স