সাইফের মেয়ের কাছে ভালো ব্যবহার শিখতে বললেন ঋষি

সাইফ আলী খানের মেয়ে সারা আলি খানের প্রশংসায় পঞ্চমুখ প্রবীন অভিনেতা ঋষি কাপুর। সারার কাছে সবাইকে ভালো ব্যবহার শেখার উপদেশ দিয়েছেন তিনি। গত মঙ্গলবার মুম্বাই থেকে লখনউ যান সারা আলি খান। সেই সময় পাপারাৎজিদের ক্যামেরায় ক্যামেরায় বন্দি হন তিনি।

বিমানবন্দরের সেই ছবি ও ভিডিও প্রকাশ হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সেই ভিডিও দেখেই সারার প্রশংসা করেছেন ঋষি।

ভিডিওটিতে দেখা যায়, নিজের ব্যাগপত্র ট্রলি করে নিয়ে সারা নিজেই হেঁটে যাচ্ছেন। কারো সাহায্য নেননি। পাপারাৎজির ক্যামেরা পড়তেই হাসিমুখে তাদের সঙ্গে কথা বলছেন। সারার পোশাকেও ছিলো খুব সাধারণ। সারার এমন সাধারণ চলা ফেরা মুগ্ধ করেছে ঋষিকে।

সাধারণত বিমানবন্দরে কোন তারকা নিজের ব্যাগ, জিনিসপত্র নিজে বয়ে নিয়ে যান না। তার উপর পাপারাৎজির ক্যামেরা দেখলে অনেকেই বিরক্তি দেখান। চোখ ঢাকতে পরে নেন সানগ্লাস। সাইফের মেয়ের ব্যবহার অন্যদের থেকে আলাদা হওয়ার কারণে তাকে বেশ পছন্দ করেন সবাই।

পারাৎজির কাছেও বেশ জনপ্রিয় সারা। কখনওই কারোর সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখা যায় না তাকে। যখনই পাপারৎজির ক্যামেরা সামনে আসে তখনই হাসিমুখে কথা বলেন তিনি। প্রসঙ্গত, ‘কেদারনাথ’, ‘সিম্বা’র পর সারাকে দেখা যাবে ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল ২’ ছবিতে।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 82 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *