প্রেম প্রসঙ্গে প্রভাস

ভারতের দক্ষিণী চলচ্চিত্রের সুপারস্টার প্রভাস এখন মুক্তির অপেক্ষায় থাকা সিনেমা ‘সাহো’র প্রচারে সরব। ‘বাহুবলি : দ্য কনক্লুশন’-এর পরে ব্যক্তিগত জীবন নিয়ে নানা গুঞ্জন সত্ত্বেও নীরব থেকেছেন তিনি। কিন্তু গত কয়েক বছরে প্রথমবারের মতো নিজের সম্পর্কে ধারণাগুলো নিয়ে কথা বলতে এগিয়ে এসেছেন প্রভাস।

ইন্ডিয়া টুডে প্রতিবেদনে জানিয়েছে, ‘বাহুবলি’ তারকা প্রভাসকে লাস্যময়ী অভিনেত্রী আনুশকা শেঠির সঙ্গে সম্পর্ক নিয়ে ক্রমাগত প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে। অতীতে এসব গুঞ্জন এড়িয়ে গেলেও এখন তিনি এ বিষয়ে বিস্তারিত কথা বলছেন।

এক সাক্ষাৎকারে এ অভিনেতা বলেন, ‘আনুশকা কেবলই একজন বন্ধু। আমাদের মধ্যে যদি প্রেমের সম্পর্ক থাকত, তাহলে জনসাধারণ তা খুব ভালোভাবেই জানতে পারত।’

আনুশকার সঙ্গে প্রেমের গুঞ্জন প্রসঙ্গে প্রভাস আরো বলেন, “এটি শুধু একটি গুজব। আমাদের মধ্যে কিছু থাকলে তা অবশ্যই প্রকাশ্যে আসত। কেউই এটি বছরের পর বছর লুকিয়ে রাখতে পারে না। আমাদের ‘বাহুবলি’র শুটিং শেষ করার দুই বছরেরও বেশি সময় পার হয়েছে।”

যা-ই হোক, দক্ষিণী তারকা প্রভাস তাঁর সম্পর্কে থাকা বা না থাকা নিয়ে স্পষ্ট কিছু বলেননি। তাঁর রিলেশনশিপ স্ট্যাটাস এখনো ‘ইটস কমপ্লিকেটেড’ রয়ে গেছে। আরেক সাক্ষাৎকারে প্রভাস প্রেম করে বিয়ে করার ইঙ্গিত দেন।

প্রভাস এখন ৩৫০ কোটি রুপি বাজেটের বড় সিনেমা ‘সাহো’র মুক্তির প্রহর গুনছেন। এর আগে ছবিটি ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু কারিগরি কাজে বিলম্বের জন্য মুক্তির তারিখ পিছিয়ে ৩০ আগস্ট করা হয়েছে। তামিল, তেলেগু, হিন্দি ও মালয়ালাম ভাষায় মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

সিনেমাটিতে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর, নীল নিতিন মুকেশ ও তামিল অভিনেতা অরুণ বিজয় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 81 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *