নায়িকার অন্তরঙ্গ ছবি ফাঁস

বিব্রত সহশিল্পীরা
ঢাকাই চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন অভিনেত্রী তানিন সুবহা। এরই মধ্যে তানিন অভিনীত কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। এছাড়া তিনি নাটক ও মিউজিক ভিডিওতেও কাজ করছেন। ব্যক্তিজীবনে একাধিকবার প্রেমে জড়িয়েছেন। প্রেমের সাগরে এতটাই বুঁদ হয়ে ছিলেন যে, নিজের অন্তরঙ্গ ছবি কখন প্রকাশ্যে চলে এসেছে বুঝতে পারেননি।

সম্প্রতি রাব্বির সঙ্গে তানিনের প্রেমের গুঞ্জন শোনা যায়। রাব্বি মডেল। তাদের প্রেমের গুঞ্জন যে সত্য ছিল সেকথার প্রমাণ মিলেছে দুজনের বেশ কিছু অন্তরঙ্গ ছবি প্রকাশ্যে চলে আসায়। কোনো কোনো ছবি এতটাই বোল্ড যে, অনেকেই সেগুলো দেখে চমকে উঠেছেন। এ বিষয়ে রাব্বির মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, ‘এসব এখন অতীত।’

তানিন সুবহা

তানিনও বিষয়টিকে ‘অতীত’ বলে এড়িয়ে গেছেন। বলেছেন, ‘অতীত ঘটনা নিয়ে টানাহেঁচড়া করে কী লাভ?’

এদিকে তানিনের এসব ছবি নিয়ে বিরক্ত চলচ্চিত্রসংশ্লিষ্টরা। সবার মুখে একই কথা- এমন নায়িকা নামধারীদের অপকর্মের দায় পুরো ইন্ডাস্ট্রি বহন করতে পারে না। তাদের জন্যই চলচ্চিত্রের দুর্নাম হয়। ২০১৫ সালে আজাদ কালামের পরিচালনায় ‘জমজ’ নাটকে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেন তানিন। এই নাটকের মাধ্যমে মিডিয়ায় অভিষেক ঘটে তার।

শেয়ার করুন

The Post Viewed By: 138 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।