প্রেম থেকে বিরতিতে ইমন

রবীন্দ্রসংগীতের পাশাপাশি লোকগান করে খ্যাতি পাওয়া ইমন চক্রবর্তী কলকাতার চলচ্চিত্রেও নিয়মিত প্লে-ব্যাক করছেন। বাংলাদেশের গানেও কণ্ঠ দিয়েছেন। ২০১২ সালে প্রথম অ্যালবাম প্রকাশিত হয় এ শিল্পীর। এ পর্যন্ত তার প্রায় ১৫-১৬টি অ্যালবাম প্রকাশিত হয়েছে। ইমনের আদি নিবাস বাংলাদেশের কুমিল্লা জেলায়।

‘এরা সুখের লাগি চাহে প্রেম’ গানের পর সুরজিতের সঙ্গে ‘রঙ্গবতী’ দিয়ে গেল বছরটা বেশ আলোচনার মাধ্যমেই শেষ করেছেন কলকাতার গায়িকা ইমন চক্রবর্তী। এ বছরও দারুণ ভাবে শুরু করেছেন তিনি। প্রথমে ‘অসুর’, তারপর ‘দ্বিতীয় পুরুষ’ সিনেমায় গান গেয়েছেন।

‘তুমি যাকে ভালোবাস’ গানটা তার বেশ প্রিয়। কিন্তু এই গানটি গাওয়ার আগে ইমনের জীবনে সবচেয়ে বড় ঝড় বয়ে যায়। গানটি গাওয়ার কয়েকদিন আগেই তার মাকে হারিয়েছিলেন। ওই যন্ত্রণাই কি তাকে জাতীয় পুরস্কার এনে দিয়েছিল? তা হয়তো নয়। তবে তার মানসিক অবস্থা হয়তো গানে যন্ত্রণাটা ফুটিয়ে তুলেছিল।

এক সময় ইমন আর শোভনের বাঁধ ভাঙা প্রেম ছিল। দু’জনেই একসঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতেন। এখন অবশ্য সে সম্পর্কে ইতি টেনেছেন। তবে এই ভরা বসন্তে কি ইমন সিঙ্গেল? ইমন বলেন, প্রেম তো ছকে বাঁধা হয় না। আপাতত প্রেম থেকে একটু বিরতি নিয়েছি। কাজের মধ্যে দিয়েই নিজেকে ডুবিয়ে রেখেছি।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 101 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।