ইরফানের ছবির প্রচারণায় নাঁচলেন বলিউডের সুন্দরী নায়িকারা

আগামী ১৩ ই মার্চ মুক্তি পেতে চলেছে ইরফান খান অভিনীত ‘আংরেজি মিডিয়াম’। তবে অসুস্থতার কারণে ছবির প্রচারে যোগ দিতে পারছেন না অভিনেতা।

ছবি মুক্তির প্রায় সপ্তাহ খানেক আগে নেট দুনিয়ায় দেখা গেল বলিউডের তারকাদের এক অভিনব প্রয়াস। ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, জাহ্নবী কাপুর, অনুষ্কা শর্মা, কিয়ারা আদবাণী, কৃতী শ্যানন সহ অনেক অভিনেত্রীরা অংশ নিলেন সোশ্যাল মিডিয়ার এক ক্যাম্পেনে যার নাম ‘শেয়ারিং লাভ ফর #‘আংরেজি মিডিয়াম’।’ ছবির প্রোমোশনের এই নয়া পন্থা বেশ নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়।

বলিউডের এই দারুণ প্রচেষ্টাকে কুর্নিশ জানিয়েছে নেটাগরিকরা। ক্যানসারের বিরুদ্ধে লড়াই করে ইরফান খানের ক্যামব্যাক ছবি ‘আংরেজি মিডিয়াম’। এই ছবি ঘিরে তাঁর ভক্তদের মধ্যে উন্মাদনাও তুঙ্গে। অসুস্থতার সময় ভক্তদের অফুরন্ত ভালবাসা পেয়েছেন ইরফান। কেবল ভক্তরাই নন ইরফানের দুঃসময় তাঁর পাশে ছিল গোটা বলিউড।

আরও একবার ইরফানের পাশে দাঁড়াল বলি পাড়া । ইনস্টাগ্রামের ভিডিওতে অভিনেত্রীরা নাচ ও অন্যান্য অঙ্গভঙ্গিমায় আভাস দিলেন নতুন কিছু আসতে চলেছে খুব শীঘ্রই। শুধুমাত্র তাদের প্রিয় স্টার ইরফান খানের জন্য। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং বলি সেলেবদের এই ভিডও।

‘হিন্দি মিডিয়াম’-এর সিকুয়েল ‘আংরেজি মিডিয়াম’। ছবিতে রাধিকা মদনকে দেখা যাবে ইরফান খানের মেয়ের চরিত্রে। মেয়ের বিদেশে পড়তে যাওয়ার স্বপ্ন পূরণ করতে কী কী সমস্যায় পরতে হয়েছে বাবা ইরফানকে তাই নিয়েই ছবির মূল চিত্রনাট্য। ইরফান ছাড়াও ছবিতে দেখা যাবে কারিনা কাপুর খানকে।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 111 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।