করোনাভাইরাস পরিস্থিতিতে

‘ঊনপঞ্চাশ বাতাস’ এর মুক্তি বাতিল

বাংলাদেশে প্রথমবারের মতো তিনজনের শরীরে করোনাভাইরাস পাওয়ায় আতংকিত অনেকে। এমন পরিস্থিতিতে শুক্রবার (১৩ মার্চ) ‘ঊনপঞ্চাশ বাতাস’ সিনেমার মুক্তি বাতিল করেছেন চলচ্চিত্রটির নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল। নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে এমনটিই জানিয়েছেন তিনি।

ফেসবুকে মাসুদ হাসান উজ্জ্বল লেখেন, “বাংলাদেশের সাম্প্রতিক করোনা ভাইরাস পরিস্থিতি গুরুত্ব সহকারে বিবেচনা করে ১৩ মার্চ ‘উনপঞ্চাশ বাতাস’র মুক্তি বাতিল ঘোষণা করা হলো। আমরা জানি দর্শক দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন সিনেমাটি দেখার জন্য। কিন্তু এই মুহূর্তে আমরা কোনভাবেই মানুষকে কোন ধরণের বড় জমায়েতে একত্রিত হতে উৎসাহিত করতে চাই না। আমারা বিশ্বাস করি ইতোমধ্যে আপনারা ‘উনপঞ্চাশ বাতাস’কে যে ভালোবাসা দিয়েছেন তা অক্ষুণ্ণ থাকবে। সকলের সুস্বাস্থ্য এবং নিরাপত্তা কামনা করছি”।

আরো পড়ুন: ট্রেলারেই বাজিমাত ঊনপঞ্চাশ বাতাসের

পরিচালনার পাশাপাশি সিনেমাটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য, সংগীত পরিচালনা, গান রচনা, এমনকি পোস্টার ডিজাইনও করেছেন উজ্জ্বল নিজেই।

‘উনপঞ্চাশ বাতাস’ সিনেমায় অভিনয় করেছেন ছোট পর্দার অভিনেত্রী শার্লিন ফারজানা। তার বিপরীতে রয়েছেন ইমতিয়াজ বর্ষণ।

এছাড়া আরও রয়েছেন ইলোরা গওহর, ইনামুল হক, সেঁজুতি, মানস বন্দ্যোপাধ্যায়, খায়রুল বাসার প্রমুখ।

ঊনপঞ্চাশ বাতাসের টিজার:

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 119 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।