কিয়ারা আদভানি জাদু চলছেই

155
কিয়ারা আদভানি জাদু চলছেই
২০১৯ সালে বছর শেষে মুক্তি পাওয়া গুড নিউজ ছবিতেও করিনা-অক্ষয়ের পাশে তিনি সমান দাপটে অভিনয় করে কিয়ারা বুঝিয়ে দিয়েছেন ইন্ডাস্ট্রিতে তিনিও লম্বা রেসের ঘোড়া।  ২০১৯ সালে বক্স অফিসে কবীর সিং-এর অসামান্য সাফল্যের পর থেকেই কিয়ারা আদভানি র কেরিয়ারগ্রাফও ঊর্ধ্বমুখী।

এর আগেও তিনি বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। তার মধ্যে রয়েছে বহু চর্চিত লাস্ট স্টোরিজও। প্রথম দিকে ক্যারিয়ারের পালে দাপুটে হাওয়া না লাগলেও, ধীরে ধীরে গতি পাচ্ছে তাঁর দৌড়। তার প্রমাণ ২০২০ সালে মুক্তির অপেক্ষায় থাকা তাঁর একাধিক ছবি। এবছরে ৭৫ দিনের মধ্যে মোট ৪টি ছবি মুক্তি পাওয়ার কথা তার। কোন কোন ছবি রয়েছে কিয়ারার চেকলিস্টে? পর্দায় কারাই বা থাকবেন তাঁর বিপরীতে? দেখে নিন এক ঝলকে…

লক্ষ্মী বম্ব

২০২০ সালে কিয়ারার যে ছবি প্রথম মুক্তি পাবে তা হল অক্ষয় কুমারের বিপরীতে লক্ষ্মী বম্ব। রাঘব লরেন্স পরিচালিত এই ছবি তামিল হরর কমেডি কাঞ্চনার-র হিন্দি রিমেক। ছবিতে অক্ষয়কে দেখা যাবে এমন এক চরিত্রে যাঁর উপর ভর করবে এক রূপান্তরকামীর আত্মা। ওই একই দিনে মুক্তি পাবে সালমান খানের রাধে ছবিটিও। কিয়ারা এবং অক্ষয় ছাড়া লক্ষ্মী বম্ব-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তুষার কাপুর, শরদ কেলকর, অশ্বিনী কালসেকর এবং তরুণ আরোরাকে।

আরো পড়ুন: ৩ বিরল সাদা জিরাফের দুটিকে হত্যা করলো চোরাকারবারিরা

ইন্দু কি জওয়ানি

বাঙালি পরিচালক আবির সেনগুপ্ত এই ছবি দিয়েই পরিচালক হিসেবে বলিউডে পা রাখতে চলেছেন। এবছর কিয়ারার দ্বিতীয় মুক্তি পাওয়া ছবি হবে এটিই। গাজিয়াবাদের এক দিলখুশ মেয়ের ভূমিকায় দেখা যাবে কিয়ারাকে। নিখিল আদভানি, নিরঞ্জন আয়েঙ্গার এবং রায়ান স্টিফেন প্রযোজিত এই ছবিতে রয়েছে আদিত্য শীলও।

শেরশাহ

কার্গিল হিরো ক্যাপটেন বিক্রম বাত্রার জীবনের উপর তৈরি এই ছবিতে নাম ভূমিকায় রয়েছেন সিদ্ধার্থ মলহোত্রা। তাঁরই বিপরীতে আছেন কিয়ারা আদভানি। সিদ্ধার্থ এবং কিয়ারা ছাড়াও শেরশাহ ছবিতে রয়েছেন জাভেদ জাফরি, পরেশ রাওয়াল এবং হিমাংশু মলহোত্রা। চণ্ডীগড়, পালমপুর, কাশ্মীর এবং লাদাখের বিস্তীর্ণ অঞ্চলে ছবির শ্যুটিং করেছেন পরিচালক বিষ্ণুবর্ধন।

ভুল ভুলাইয়া ২

লক্ষ্মী বম্ব ছাড়া আরও একটি হরর কমেডি রয়েছে কিয়ারা আদভানির ছবির তালিকায়। বছরের শুরু যেখানে হচ্ছে লক্ষ্মী বম্ব দিয়ে, সেখানে শেষ হবে ভুল ভুলাইয়া ২ দিয়ে। অনীস বাজমি পরিচালিত এই ছবি মুক্তি পাওয়ার কথা আগামী ৩১ জুলাই। ছবিতে কিয়ারার বিপরীতে দেখা যাবে কার্তিক আরিয়ানকে।

সূত্র: এই সময়

চস/সোহাগ