চলে গেলেন অভিনেতা সন্তু মুখোপাধ্যায়

চলে গেলেন অভিনেতা সন্তু মুখোপাধ্যায় মারা গেছেন। দক্ষিণ কলকাতার নিজের বাড়িতে গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন অভিনেতা সন্তু মুখোপাধ্যায়। তার ক্যানসারের চিকিৎসা চলছিল। কিছুদিন আগেই শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

কলকাতার জনপ্রিয় অবিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের বাবা সন্তু মুখোপাধ্যায়। তার দুই মেয়ে স্বস্তিকা ও অজিপা।

সে সময় বেশ কিছুদিন ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তিও ছিলেন তিনি। তখনই তার সুগারের সমস্যা ও ক্যানসারের চিকিৎসার কথা জানা গিয়েছিল। তবে সে সময় কিছুটা সুস্থ থাকায় হাসপাতাল থেকে বাড়িতে ফিরে যান তিনি।

কিন্তু হাসপাতাল থেকে বাড়ি ফিরে এলেও বুধবার চিরনিদ্রায় চলে গেলেন টলিউডের অন্যতম প্রিয় এই অভিনেতা। দুই মেয়েই বাবার দেখাশোনা করছিলেন।

এদিকে, প্রবীণ অভিনেতার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমেছে টলিউড ইন্ডাস্ট্রিতে। শোকবার্তা জ্ঞাপন করেছেন মাধবী মুখোপাধ্যায়, সৌমিত্র চট্টোপাধ্যায়, বিদিপ্তা চক্রবর্তী এবং কৌশিক গঙ্গোপাধ্যায়-সহ আরও অনেকে।

করোনাক্রান্ত টম হ্যাঙ্কস ও তার স্ত্রী রিটা

জানা গেছে, অসুস্থ অবস্থায়ও কাজ থামিয়ে রাখেননি সন্তু মুখোপাধ্যায়। তিনি একের পর এক সিনেমা এবং সিরিয়ালে অভিনয় করে গেছেন। প্রায় শতাধিক চলচ্চিত্রে অভিনয় করে বাঙালির মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন সন্তু মুখোপাধ্যায়।

তপন সিনহার রাজা সিনেমা দিয়েই শুরু সন্তু মুখোপাধ্যায়ের অভিনয় ক্যারিয়ার। এরপর হারমোনিয়াম , গণদেবতা, দেবদাস-এর মতো একাধিক উচ্চমানের ছবিতে অভিনয় করেছেন তিনি। বাংলা ছবির জগতে তিনি এক অত্যন্ত পরিচিত মুখ। বর্তমানে বহু বাংলা ধারাবাহিকেও নিয়মিত অভিনয় করেছেন তিনি।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 178 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।