মাসুদ রানার রূপা হচ্ছেন প্রিয়তি!

মাকসুদা আক্তার প্রিয়তি। ২০১৪ সালে আয়ারল্যান্ডের সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে মিজ আয়ারল্যান্ড খেতাব পান।

প্রায় ২০ বছর ধরে আয়ারল্যান্ডে বাস করছেন বাংলাদেশের এই সুন্দরী। সেখানে পড়াশোনা, পাইলট হওয়ার প্রশিক্ষণ, মডেলিং, অভিনয়সহ নানা ধরনের সামাজিক কাজের সঙ্গে যুক্ত হয়ে পড়েন তিনি।

নানা উত্থান আর পতনের মধ্য দিয়ে এগিয়েছে তার পথচলা। নিজের বেড়ে উঠা, প্রেম, বিবাহ বিচ্ছেদ, মডেলিং, ক্যারিয়ার, প্রতারণা- নানা বিষয় নিয়ে তার আত্মজীবনীমূলক একটি বইও আছে। নাম ‘প্রিয়তীর আয়না’। বইটিতে খোলামেলাভাবে নিজের বেড়ে ওঠা আর বেঁচে থাকার লড়াইয়ের নানা দিক তুলে ধরেছেন।

আরো পড়ুন: চলে গেলেন অভিনেতা সন্তু মুখোপাধ্যায়

এবার জাজের সিনেমা মাসুদ রানায় তিনি অভিনয় করছেন বলে শোনা যাচ্ছে। আর সেই চলচ্চিত্রে তিনি অভিনয় করবেন রূপার চরিত্রে। ‘মেন’স ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম’ চ্যাম্পিয়ন রাসেল রানা মাসুদ রানা হিসেবে আগেই চূড়ান্ত হয়েছেন। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রগুলো এখনও চূড়ান্ত না হলেও রূপা চরিত্রের জন্য প্রিয়তির নাম শোনা যাচ্ছে।

বর্তমানে দেশে থাকা প্রিয়তির সাথে জাজের কর্ণধার আবদুল আজিজের কথা হয়েছে। সবকিছু মিলে গেলে তিনিই হচ্ছেন রূপা।

উল্লেখ্য, আগামী ২ মে থেকে ছবিটির শুটিংয়ের কথা রয়েছে।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 125 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।