বিয়ের খবরে চটে গেলেন আনুশকা

ভারতের দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শেঠি। সম্প্রতি ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’ ছবির পরিচালক প্রকাশ কোভালামুদির সঙ্গে আনুশকার বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে। এ বছরেই বিয়ে করতে যাচ্ছেন তাঁরা, এমন খবর ছড়িয়ে পড়ে সর্বত্র। আর এই বিষয়ে এবার মুখ খুললেন ‘বাহুবলি’খ্যাত অভিনেত্রী আনুশকা।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, বিয়ে নিয়ে গুঞ্জনে যে বেশ বিরক্ত আনুশকা, তা স্পষ্ট হলো তাঁর কথাতেই। বিয়ে প্রসঙ্গে খেপে গিয়ে তিনি বলেন, ‘এসব খবর একেবারেই সত্যি নয়। আমার বিয়ের ব্যাপারে যদি কখনো কোনো কথা সামনে আসে, তাহলে অবশ্যই তাঁর সত্যতা যাচাই করা উচিত। আমি বিয়ে করলে সবাই তা জানতে পারবেন। এটি নিয়ে লুকোচুরির কোনো কারণ নেই।’

আরো পড়ুন: মাসুদ রানার রূপা হচ্ছেন প্রিয়তি!

তুমুল জনপ্রিয়তা পাওয়া ছবি ‘বাহুবলি’ মুক্তির পর অবশ্য শোনা গিয়েছিল, দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন আনুশকা। যদিও সেই গুঞ্জনকে হেসে উড়িয়ে দেন আনুশকা। এ ছাড়া সম্প্রতি ভারতের জাতীয় ক্রিকেট দলের এক খেলোয়াড়ের সঙ্গে আনুশকার বিয়ের গুঞ্জন ছড়ায়। তখন আনুশকা স্পষ্ট জানিয়ে দেন, পরিবারের পছন্দতেই বিয়ে করবেন তিনি।

আনুশকাকে সর্বশেষ ‘সায়ে রা নরসিমহা রেড্ডি’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে। ‘নিঃশব্দ’ নামের আরো একটি সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 108 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।