ব্যর্থতা তৈরি করেছে কারিনাকে

বলিউডের তারকা অভিনয় শিল্পীদের চলচ্চিত্র তালিকায় সফল ছবির পাশাপাশি কিছু ব্যর্থ ছবিও রয়েছে। একজন অভিনয় শিল্পীর জীবনে সফল ছবিগুলো অনেক গুরুত্বপূর্ণ। কিন্তু ব্যর্থ ছবিগুলোকেও ঠিক ততটাই গুরুত্বপূর্ণ মনে করেন অভিনয় শিল্পীরা। কারণ তারা এ ছবিগুলোকে একেকটি বার্তা হিসেবে নেন এবং সেখান থেকে পরবর্তী কাজের জন্য নিজেদের আরো কঠোর পরিশ্রমী করে তোলেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে কারিনা কাপুর চলচ্চিত্রে ব্যর্থতার বিষয়টি নিয়ে কথা বলেছেন। ৩৯ বছর বয়সী এ অভিনেত্রী বলেন, যদিও তিনি তার ক্যারিয়ারে বেশকিছু ভুল ছবি করেছেন, তার পরও নির্ভয়ে সেসব চলচ্চিত্র বাছাই করার জন্য তিনি খুশি।

এ বিষয়ে কারিনা বলেন, ‘একথা বলতে সাহস লাগে। এ ভুল ছবিগুলোর জন্যই আজকের আমি। আমি পেছনে ফিরে তাকাই, কিন্তু আবার সামনে এগিয়ে যাই। আমিই সেই ব্যক্তি। হ্যাঁ, আমি কিছু ভুল ছবি করেছি। কিন্তু সেগুলো আমারই ছবি। আমি মনে করি, এ ব্যর্থতাগুলোই আজকের আমাকে তৈরি করেছে। কেউ যদি ব্যর্থতার জন্য প্রস্তুত না হয়, তাহলে বলিউড তার জন্য নয়।’ ‘আমি এখন এমন এক পর্যায়ে আছি, যেখান থেকে আমি যেকোনো কিছুর জন্যই প্রস্তুত’—তিনি যোগ করেন।

আরো পড়ুন: আবারও নতুন বিতর্কের মুখোমুখি দিশা

অক্ষয় কুমার, কিয়ারা আদভানী ও দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে কারিনাকে সর্বশেষ রাজ মেহতার গুড নিউজ সিনেমায় দেখা গেছে। শিগগিরই তাকে আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডা ছবিতে দেখা যাবে। ভারতীয় সংবাদমাধ্যমগুলোর তথ্যমতে, এ ছবির শুটিং ভারতের প্রায় ১০০টি লোকেশনে করা হবে। এছাড়া বেবোকে করণ জোহরের পরিচালনায় তাখত ছবিতে দেখা যাবে। এ ছবিতে আলিয়া ভাট, রণবীর সিং, জাহ্নবী কাপুর, ভিকি কৌশল, ভূমি পেডনেকার ও অনিল কাপুরও অভিনয় করবেন।

সূত্র: পিংকভিলা

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 97 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

২ thoughts on “ব্যর্থতা তৈরি করেছে কারিনাকে

Comments are closed.