কাজল বাজে মেয়ে, আমিরকে বলেছিলেন শাহরুখ

বলিউডে শাহরুখ খান ও কাজলের জুটির জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। পর্দায় তাদের দেখা মানেই রোমান্সের ছড়াছড়ি। নব্বই দশকের ‘ডিডিএলজে’ থেকে শুরু করে হালের ‘দিলওয়ালে’ সবখানেই সেই ছাপ স্পষ্ট।

পর্দার বাইরেও দুজনের বন্ধুত্বের রসায়নটা দারুণ। বলিউডে তাদের দেখা হয় ভাল বন্ধুত্বের নিদর্শন হিসেবে।

সেই কাজলের বদনাম করে নাকি আমির খানকে বাজে পরামর্শ দিয়েছিলেন শাহরুখ। সেটি হলো কাজল খারাপ মেয়ে। আমির যেন তার সাথে কাজ না করেন।

এক সাক্ষাৎকারে ক্যারিয়ারের শুরুর দিকের কথা উঠে এলে বলিউডের বাদশাহ নিজেই এই কথা জানিয়েছেন। ক্যারিয়ারের শুরুর দিকে তখন ‘বাজিগর’ ছবিতে কাজলের সঙ্গে কাজ করছেন শাহরুখ। সেইসময় একদিন শাহরুখের কাছে কাজলের সঙ্গে কাজ করার ইচ্ছাপ্রকাশ করেন আমির খান। আমির ও শাহরুখের বন্ধুত্ব তখন জমে উঠেছে।

উত্তরে শাহরুখ বলেছিলেন, ‘কাজল ভীষণ খারাপ। কাজের প্রতি কোনো মন নেই ওর। তুমি ওর সঙ্গে কাজ করতে পারবে না!’

‘বাজিগর’ ছবির কাজের শেষে সন্ধ্যেবেলা সিনেমার ভিডিও রেকর্ডিংগুলো দেখতে বসেন শাহরুখ। আর তারপরেই।তার ধারণা বদলে যায়। তখন তিনি আমিরকে ফোন করে বলেন, ‘জানি না এটা কী করে সম্ভব। কিন্তু কাজল রুপালি পর্দায় ম্যাজিকের ছোঁয়া এনে দেয়।’

এদিকে দুজনের বন্ধুত্ব নিয়ে একটি সাক্ষাৎকারে কাজল বলেছিলেন, ‘আমি একবার একটি ছবির সেটে গিয়ে প্রচুর কথা বলছিলাম। শাহরুখ আমায় রেগে গিয়ে চুপ করতে বলে। সেখান থেকেই আমাদের বন্ধুত্ব শুরু।’

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 55 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।