চিন্টু স্যারের কাছে ক্ষমা চাইলেন সালমান

প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে ২০১৮ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী সোনম কাপুর। এরপর বলিউড ইন্ডাস্ট্রির সকল তারকাদের জন্য এক জমকালো বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছিলেন তারা।

সেই বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে স্ত্রী ও সন্তানকে নিয়ে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন সালমান খানের ছোট ভাই সোহেল খান। কিন্তু তাদের নাকি পাত্তাই দেননি সোনম। এর জন্য ঋষি কাপুরকে দায়ী করেছিলেন সালমান!

কেননা বর্ষীয়ান এই তারকার সঙ্গে বেশ কয়েকটি বিষয় নিয়ে দ্বন্দ্ব চলছিলো সালমান খানের। যার মধ্যে একটি ঘটনা হলো- ঋষি কাপুরের ছেলেকে একবার চড় মেরেছিলেন সালমান। যদিও বা পড়ে সবকিছু ঠিক করে ‘সাওয়ারিয়া’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন রণবীর-সালমান।

এরপর ক্যাটরিনা কাইফকে নিয়ে সালমান খান ও কাপুর পরিবারের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। কেননা সাল্লুকে ছেড়েই রণবীর কাপুরের কাছে গিয়েছিলেন ক্যাটরিনা।
সালমান খান ও ঋষি কাপুর

তবে পেছনের সবকিছুর জন্য ক্ষমা চেয়ে ঋষি কাপুরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সালমান খান।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে লিখেছেন- “শান্তিতে থাকুন চিন্টু স্যার। পেছনের সবকিছুর জন্য ক্ষমা করে দেবেন।”

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 57 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।