মা হলেন কোয়েল মল্লিক

মঙ্গলবার ভোর ৫টায় মা হলেন টলিউডের মিষ্টি নায়িকা কোয়েল মল্লিক। জন্ম দিলেন ফুটফুটে পুত্র সন্তানের। কোয়েল মল্লিক মা হওয়ায়, স্বাভাবিকভাবেই খুশির হাওয়া মল্লিক পরিবারে।

দারুণ খুশি কোয়েলের স্বামী নিশপাল সিংও। আর তাই তো সদ্যজাত সন্তান ও বউকে নিয়ে চটজলদি ছবিও তুলে ফেললেন নিশপাল।

আরো পড়ুন: ঋষি কাপুর-ইরফান খানের ছবিটি এখন ভাইরাল

সদ্যজাত ছেলের ছবি ট্যুইট করে কোয়েল মল্লিক লিখলেন, আমাদের ছোট্ট সোনা আজ সকালেই আমাদের কাছে চলে এল। এই খুশির মুহূর্তটা সবার সঙ্গে ভাগ করে নিতে চাই। আমার সন্তানকে আর্শিবাদ করবেন সবাই।

নাতি হওয়ায় খবরে উচ্ছ্বসিত প্রতিক্রিয়া দিয়েছেন কোয়েলের বাবা রঞ্জিত মল্লিক। তিনি জানিয়েছেন লকডাউনের সময়ে এর থেকে ভাল খবর আর কিছুই হতে পারে না।

ফেব্রুয়ারি মাসে নিজের বিবাহবার্ষিকীর দিনই ইনস্টাগ্রাম প্রোফাইলে কোয়েল নিজের মা হওয়ার খবর জানিয়েছিলেন। ইনস্টাগ্রাম প্রোফাইলে কোয়েল লিখেছিলেন, এই দিনগুলো কাটছে হালকা লাথি, ঘুঁষিতে। নতুন জীবনের স্পন্দন এখন আমার ভিতরে। উলের উষ্ণতা মেখে নতুন জীবনের অংশ হতে চলেছি। আমাদের সন্তান আসছে গরমেই ভূমিষ্ঠ হবে।

২০১৩ সালে প্রযোজক নিশপাল সিংকে বিয়ে করেন কোয়েল। তারপরে সিনেমা জগত থেকে কিছুটা আলাদা হয়ে সংসারে মন। অভিনেত্রী বলে কথা, তাই তো পরপর দারুণ ছবিতে কামব্যাক কোয়েলের। ফিরে এসেও বক্স অফিসে হিট। তবে এবার জীবন নতুন দিকে টার্ন। রূপালি পর্দায় নয়, নায়িকা বাস্তব জীবনে হলেন সন্তানের মা।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 87 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।